সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড,মাকসুদ কামালকে ফুলেল শুভেচ্ছা প্রদান দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে
অবশেষে নিখোঁজ শিশুটি পুলিশের সহযোগীতায় খুঁজে পেলো তার পরিবারকে

অবশেষে নিখোঁজ শিশুটি পুলিশের সহযোগীতায় খুঁজে পেলো তার পরিবারকে

ভিবি নিউজ মিডিয়া -লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সামনে ৬ ফেব্রুয়ারি অভিভাবকহীন কান্নাকাটি করা অবস্থায় জেলা পুলিশ, লক্ষীপুরের একজন সদস্য শিশুকে দেখতে পায়। তারপর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও পুলিশ কন্ট্রোল রুম, লক্ষ্মীপুরকে জানালে শিশুকে যত্ন সহকারে শহর পুলিশ ফাঁড়িতে আনলে তার নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা সহ তার আত্মীয়-স্বজনের খোঁজ খবর নেওয়ার জন্য জেলা পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার-প্রচারণা করেন‌ এবং পরবর্তীতে শিশুর পরিবারের খোঁজ পাওয়া যায়। শিশুর প্রকৃত অভিভাবকদের যাচাই-বাছাই পূর্বক শিশুটিকে তার পরিবারের নিকট হস্তান্তর করেন জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ।

এসময় আরো উপস্থিত ছিলেন সেলিনা মাহফুজ সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর। লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোঃ মোসলেহ উদ্দিন সহ পুলিশের আরো সদস্যবৃন্দ।

জানাযায় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ শিশুটিকে প্রয়োজনীয় কিছু খাবার এবং শিশুর জন্য নতুন ড্রেস ও কম্বল উপহার স্বরুপ প্রদান করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com